September 19, 2024, 1:53 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

জাজের ‘মোনা : জ্বীন-২’ ছবির নকল পোস্টার!

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: তিন বছর আগে, ২০২১ সালে ‘মোনা’ নামের ওয়েব ফিল্ম নির্মাণের ঘোষণা দেয় জাজ মাল্টিমিডিয়া। হরর গল্পের ওয়েব ফিল্মটি নির্মাণের দায়িত্ব দেয়া হয় কামরুজ্জামান রোমানকে। পরবর্তী সময়ে জাজ ঘোষণা দেয় – ওটিটিতে নয়, প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মোনা। সম্প্রতি ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির জন্য সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। আসন্ন রোজার ঈদে মোনা মুক্তি পাবে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ। তবে বদলে গেছে নাম। মোনা হয়ে গেছে ‘মোনা : জ্বীন-২’। সোমবার (১৮ মার্চ) ছবিটির অফিসিয়াল পোস্টার প্রকাশ করা হয়।

পোস্টার প্রকাশ্যে আসতেই নকলের অভিযোগ উঠেছে। মুক্তিপ্রাপ্ত হরর ‘মুনকার’ ছবির পোস্টারের সঙ্গে ‘মোনা : জ্বীন-২’ এর মিল পাওয়া যায়। জেসমিন নামে একজন পোস্টারের নিচে মন্তব্য করে লেখেন, ইন্দোনেশিয়ার মুভির অনুকরণে পোস্টার। গল্পও হয়তোবা তাই হবে। রিয়াদ নামের আরেকজন লেখেন, ইন্দোনেশিয়ার এমন একটা মুভি দেখা হয়েছিল যা মিডিয়া ব্যানারে মিল রয়েছে। শান লেখেন, ইন্দোনেশিয়ার মুভির নকল। এমন অনেকেই পোস্টার ও সিনেমা নকল হবে বলে মন্তব্য করেছেন।

বলা হচ্ছে, সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে মোনার চিত্রনাট্য। জামালপুরে এক বাড়িতে জিনের উৎপাত। ফলে বাড়ির মালিক নিজ বাড়ি ছেড়ে সেটি মাদ্রাসাকে ভাড়া দেন। কিন্তু মাদ্রাসার ছাত্র ও শিক্ষক জ্বীনের উৎপাতে সেই বাড়ি ছেড়ে দেয়। জিন কেন উৎপাত করছে ? সে কী চায় ? সে কি কারও ক্ষতি করছে ? এসব প্রশ্ন সামনে রেখে এগিয়েছে সিনেমাটির গল্প।

ছবিটির নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, সামিনা বাশার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com